অশ্রু ভরা হৃদয়
- রফিকুল ইসলাম জসিম - অপ্রকাশিত কাব্য ২০-০৫-২০২৪

অশ্রু ভরা হৃদয়
রফিকুল ইসলাম জসিম
.
আজ এই বৃষ্টির কান্নার জল দেখে ,
মনে পড়লো তোমায়...
অশ্রু ভরা মন এখন, ভেঙ্গে যায় প্রেম।
.
স্বপ্নের আঁকা এই দুটি চোখের জল,
ব্যথার কাজল মেখে...
তুমি আমায় থেকে কেন দূরে যাচ্ছো।
.
আজ আমার অশ্রু ভরা এই হৃদয়ে,
লুকিয়ে ছিলে ঐ মুখ...
তোমার সম্মুখে কীভাবে বলে দেখাবো।
.
স্বপ্নের এই আকাশে তাকিয়ে থাকি,
তোমাকে চুপিচুপি দেখি...
কখনো তোমায় ভুলে থাকা যায় না।
.
জোসনা রাতের আঁধারে দেখি তোমায়,
ভালোবাসা মনে তোমায় খুঁজি..
তোমাকে ছাড়া কিছুই ভালো লাগেনি।
.
মন ভেঙ্গে আমায় তুমি পুঙ্গ করেছো,
অন্ধ করে দেয় আমার প্রেম...

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।